Thursday, October 31, 2013

প্রেমিকার মাকে মজা করে চোদা

আমার সাথে অরণার রিলেশন ছিলো প্রায় দুই বছর। তার পর আমারা নিজেদের ইচ্ছাতেই রিলেশন ব্রেক করি। তখন ওর সাথে রিলেশন করে আমার এক বন্দু নাম অভি। তাতে আমার কিছুই যায় আসে না, কারণ অরণা আমাকে এখন ফ্রেন্ড মনে করে। অরণা মেটা আমার থেকে প্রায় ৫ বছরের ছোট হলেও এনাফ মেচিউড ছিলো মেটা। মা মেয়ের ছোট্ট পরিবার,  অরনার আর ওর মা থাকতো এক যায়গাতেই  ওর ছোট ভাই থাকতো দার্জিলিং পরালেখার জন্য, আর ওর বাবা ছিলেন পররাষ্ট্র মন্ত্রনালয়ে, থাকতেন জাপান। অরণার মা ছিলো খুবি ফ্রি মাইন্ডের মানুষ, দেকতেও দারুণ। আমরা যে ওদের বাসায় এতো আসা যাওয়া করতাম তাতে আন্টি কিছুই মনে করতেন না। অরণাকে নিয়ে অভি অনেক যায়গায় ট্রিপে যেতো তাতেও কিছুই বলতেন না আন্টি। রিলেশন ব্রেক হলেও ওদের বাসার যে কোনো পার্টিতেই আমি ছিলাম কমন অতিথি। আর অভি ওদের বাসায় যাওয়ার সময় আমাকে নিয়ে যেতো যেন আমি আন্টিকে বিজি করে রাখি আর ও অরনাকে ঠাপাতে পারে খালি ঘরে। বাসায় এতো বেশি আসা যাওয়া করতে করতে আন্টির সাথে আমার খুব ভালো সম্পর্ক হয়ে যায়। এক সময় এই (প্রায় ৩৮ বছর বয়সের) আন্টিও আমার ফ্রেন্ড হয়ে যায়। আর আমাকে আন্টিও খুব কাছের একটা বন্দু বানিয়ে ফেলে। আমাকে নিয়ে আন্টি অনেক যায়গায় যাতেন মার্কেটিং করতেন নিজের দুঃখ কষ্টের কথা গুলোও শেয়ার করতেন, এমন কি মাঝে মাঝে রাতে ফোনে কথা বলে রাতও পার করে দিতেন।
একবার আমার মাথায় একটা দুষ্ট বুদ্ধি আসে আন্টিকে নিয়ে। তো আন্টিকে চুদলে কেমন হয়। দেকতে তো সুপার একটা মাগী, আর মাই গুলো দেকলে তো যে কোন ছেলে গরম হয়ে যাবে ঠিক ৩৮” সাইজ, মাপে কোন ভুল নেই, ব্রা কেনার সময় শুনেছি। হাইট বেশি না ৫-ফুট, ফিগার টাও খুব জোস। আর সব সময় তো আন্টির আসে পাসেই থাকি, তো অনেক সময় পাওয়া যাবে চোদার যাবে চোদার জন্য। তার চেও বর কথা আংকেল দেশে থাকে না, আর আমিও সুযুগটা কাজে লাগাতে পারবো। এসব চিন্তা আমার মাথা নষ্ট করে ফেলে। আন্টিকে চোদাটা ঠিক হবে না, উনি আমাকে খুব ট্রাষ্ট করে। আর আন্টির মেকে এতোদিন চুদে এখন আবার মাকে চুদবো বিষয়টা কেমন যেনো লাগে। মা-মে এক সাথে চোদা, আবার অভির প্রেজেন্ট গার্ল ফ্রেন্ডের মা, নাহ এসব ঠিক হবে না। এসব চিন্তা যখন একবার মাথায় আসে তাকি আর এমনি এমনি যায়। অনেক নীতি বাক্য ব্যয় করেও মোনকে মানাতে পারছিলাম না।
জুনের ৭ তারিখ ছিলো অরনার বার্থ-ডে,আমার আর অভিরই দায়িত্ব ছিলো সব কিছু মেনেজ করার। খুব বেশি মানুষ ইনভাইট করা হয়নি এইবার, কিন্তু খুব মজা হয়েছে। সবাই চলে গেল অভি আমাকে ডেকে বলে, বন্দু আন্টিকে একটু টেকেল দেনা আমি আজ অরণার সাথে থাকবো। তাই আন্টিকে নিয়ে চলে আসলাম ওনার বেড রুমে। আগেও আন্টি আমাকে বেড রুমে নিয়ে আড্ডা দিতেন। আন্টি আমাকে বললেন আজ খুব মজা হয়েছে তোমাদের জন্য, দেটস হোয়াই থেংক্স। আমার তো এখন নাচতে ইচ্ছা করছে, আমারও তো আন্টি। তাহলে গান ছার চলো নাচি, আন্টি বললেন। গান ছেরে আমরা নাচা নাচি করলাম, আন্টির মাই দুটোর লাফা লাফি দেখে আবারও ওই দুষ্ট বুদ্ধি মাথায় আসে। কিন্তু তা আর নামাতে পারলাম না। তাই আন্টিকে খুব ক্লোজ করে নাচা নাচি করতে লাগলাম, কখনো পিঠে, কখনো পাছায় হাতাতে লাগলাম। আন্টিকে বললাম এমন করে লাফা-লাহি করলে টায়ার্ড হয়ে যাবো চলেন স্লো মোশনের পার্টি ডেন্স করি, তাতে আন্টি আমার আর কাছে এসে পরলো। আন্টির মাই দুটো আমার বুকের সাথে চাপ খেয়ে ছিলো। আমার তখন ইছা করছিলো অরণার মোত আন্টিকেও বিছানায় ফেলে মোনের সাদ মিটিয়ে চুদি। আন্টিকে চোদতে চাইলে এখনি যা করার করতে হবে। নাহলে সুযুগ বার বার আসে না। তাই আন্টির সাথে খুব গসা-গসি শুরু করে আন্টিকে কিছুটা গরম করে তুল্লাম। আর সুযুগ বুজে আমার শরিরের সাথে আন্টিকে চেপেএনে পাছায় একটা চাপ দিলাম। আন্টি আমার দিকে তাকালো, কিছু বলার আগেই আমি ওনার গারে কাদে চুমো দিতে লাগলাম। এক টানা কিছুখন চুমো দিলাম আন্টিকে। তার পর আন্টিকে পিছনে ঠেলতে ঠেলতে জরিয়ে দরে বিছানার উপর নিয়ে ফেললাম, আমিও আন্টির উপরই পরলাম। আন্টিকে কিছু বলারই চান্স দিলাম না, এবার এক হাতে মাথার জুটিটা শক্ত করে দরে, আর অন্য হাতে গালটাকে টিপে দরে ঠোট দুটো চুষতে লাগলাম আন্টি আমার দিকে অবাক হয়ে তাকিয়ে রইলো। এক ফাকে মাথা থেকে একটা হাত নামিয়ে মাই দুটোর উপর রাখলাম, ডান হাতে মাইয়ের উপর দুই তিনটা টিপ দিতেই আন্টি আমার মুখ থেকে তার ঠোটা সরিয়ে নিয়ে আমাকে ঠেলে তার উপর থেকে ফেলে  দিলেন। আর উনিও বিছানার উপর থেকে উথে লজ্জায় রুমের এক পাসে গিয়ে চুপ চাপ দারিয়ে রইলেন। আমি উঠে আন্টির কাছে গেলাম।
বললাম আপনি না আমার ফ্রেন্ড হন। মানুষ কি কখনো নিজের ফ্রেন্ড কে লজ্জা পায়? আর আপি ছারা এই মুহুর্তে আমার আর কোন মে ফ্রেন্ড নেই। তো আমি আপনার কাছে চাইবো না তো কার কাছে চাইবো? বলেই পিছন থেকে আন্টির মাই দুটো দু হাতে ডলতে লাগলাম, আর আন্টি কোন কথা না বলে শক্ত করে আমার হাতের কব্জি দুটা দরে রাখলেন। আন্টি যেতে যেতে দেয়ালের সাথে গিয়ে ঠেকলো।
আন্টির মাই দুটো অনেকখন ডলা-ডলি করে আন্টিকে খুব গরম করে তুল্লাম। এখন আর আন্টি আমাকে চুদতে বাদা দিতে পারবে না, আন্টি খুব হট হয়ে গেছে। তাই আন্টিকে আমার দিকে ঘুরিয়ে দেয়ালে চেপে দরে ঠোট চুষতে লাগলাম। আর দুই হাতে বুকের বোতাম খুলতে লাগলাম, আন্টি হাত দিয়ে হাল্কা থামাতে গেলে, তার হাত দুটো দুই দিকে ছুরে দেই। এবার ব্লাউজটা ও শরির থেকে খুলে ফেলি। ব্রার উপরই মাই দুটোকে কয়েকটা চাপ দিয়ে আন্টিকে আমার বুকের সাথে জরিয়ে দরলাম আর ব্রার হুকটা খুললাম। ব্রাটা খুলে আন্টির দুই হাত দেয়ালের সাথে চেপে দরে আন্টির দিকে তাকালাম মনে হল অবুজ একটা বাচ্চা, ইসস… কি বিসাল বিসাল দুইটা মাই মাগীটার।
দেরি না করে চোষা শুরু করলাম দার করিয়েই। কয়েকটা চুমুক দিতেই মুখে অল্প অল্প দুধ চলে এলো। খেলাম, আন্টি হুট করে বলে উঠলো… সঞ্জিব থামো। বিছানায় চলো।
আমি ভয় পেয়ে উঠলাম কথার আওয়াজে, ওহ সরি আন্টি আমি খেয়াল করি নি, বলে আন্টিকে কোলে তুলে নিয়ে বিছানার উপর রাখলাম। তারপর আন্টির ইউপর শুয়ে ভালো মোত মাই দুটোকে বানালাম। আন্টিও আমার মাথাটা জরিয়ে দরে পা গুলো মোচরা মুচরি করতে লাগলো। বুজতে বাকি রইলো না আন্টিকে চোদার সময় হয়ে এসেছে। তাই শারিটা টানতে টানতে কোমর পরযর্ন্ত তুলে ফেললাম। আর পেন্টির ভেতর হাত দিয়ে ভোদাটা হাতালাম কিছুখন। ভোদাটা ভিজে চুপ চুপ হয়ে আছে।
উঠে বসলাম, শারিটা খুললাম, পেন্টিটাও খুললাম। এখন আন্টির শরিরে কোন কাপরই নেই। আন্টির ফর্সা দেহ আর উচু উচু মাই দুটো নিয়ে, পা দুটা ফাক করে বিছানায় পরে রইলো। কিছু দিন আগেও অরনাকে চোদার সময় এভাবে শুয়িয়ে রেখেছি, আজ ওর মাকে শুয়িয়েছি। আজ ওর মাও ওর মোত আমার চোদার আশায় ছট-ফট করছে। একটা জিনিস আসলেই ঠিক “সেক্স কখনো বয়স মানে না”, তা না হলে এই ৩৮ বছর বয়সে কি আন্টি সব কাপর-চোপর খুলে আমার সামনে শুয়ে থাকে। আন্টির আচার আচারণ অনেক পরিবর্তন হয়ে গেছে……এটা ঠিক
আমি আমার কাপর খুলে বিছানায় এসে আন্টির পা দুটা ফাক করে মাংসল ভোদাটা চাটতে লাগলাম। এবার আন্টি আর চুপ করে থাতে পারলান না, ওহহ………হো ওহ……ওহ……ওয়হহহ শব্দ করা শুরু করলেন। আর খুব জোরে জোরে দম নেয়া চশুরু করলেন। প্রায় ৮-১০ মিনিট চোষার পর আন্টির গুদটা তাতিয়ে উঠলো। আমার ধনটাও কখন থেকেই দারিয়ে আছে। আন্টির ভোদা থেকে মুখ টা তুলে আন্টির মুখের সামনে আমার ধনটা নিয়ে দরলেই আন্টি চাটা শুরু করে দেয়। আমার ধনটা তখন শির শির করছিলো, মাজে মাজে আন্টির মাথাটা দরে মুখের ভেতরি ঠাপ দিলাম কয়েকটা। একটু জোরে চাপ দিলেই আন্টি অক…অক করে উঠে।
মুখ থেকে আমার ধনটা নামিয়ে আন্টির মাই গুলোতে কয়েকটা থাপ্পর দিলাম আর দুধ গুলো এদিক ওদিক লাফালাফি করতে লাগলো। আন্টিকে ধাক্কা দিয়ে বিছানাতে ফেলে বললাম, শুয়ে পরেন আন্টি এখনি আপনাকে চুদবো……… আন্টি চুপ চাপ করে বিছানায় শুয়ে রইলো। আমি আন্টির গুদটা দুই আঙ্গুলে টেনে ফাক করে আমার ধনটা গুদের ভেতর ভরে দিলাম…………ঠাপের তালে তালে বিছানার কড়…মড় শব্দ আর আন্টির উহ…আহ শব্দে চুদতে থাকলাম আন্টির রসালো পাকা ভোদাটা।
ওই দিন রাতে আন্টিকে আরেক বার চুদতে হলো তার কথায়। আন্টি সকালে যাওয়ার সময় আমাকে বললেন,
তুমি কি কাল প্লান করেই এসেছিলে আমাকে আনন্দ দিতে? বাসায় কেউ ছিলো না, তাই কথা গুলো আস্তে বলার দরকার ছিলো না।
ঠিক তা না গতকাল রাতেই আপনাকে চুদবো এমন প্লান আমার ছিলো না কিন্তু অনেক দিন দরে চিন্তা করছিলাম আপনাকে চোদার।
কেন, এমন চিন্তা তোমার মাথায় এলো কেন?
কারণ এই মুহুর্তে আপনি ছারা আমার খুব কাছের আর কোন মে বন্দু নেই। আর আপনিও যেহেতু আমাকে খুব ভালো বন্দু মনে করেণ, তাই আমি মনে করলাম আপনাকে চোদার অধিকারটা আমার আছে…… ফ্রেন্ডশিপ আর সেক্সে বয়সটা কোন ফেক্ট না, আনন্দটাই আসল কথা। আপনারও আঙ্কেলকে ছারা খুব কষ্ট হচ্ছিলো, এটা আমি খেয়াল করেছি।
নিজে নিজে মনে করলেই হবে? হুট করে এমন আচরনের জন্য আমি প্রিপেয়ার ছিলাম না।
এমন করে কথা বলছেন কেন, আমি কি আপনাকে সন্তুষ্ট করতে পারি নি? অথবা আপনি আমার উপর অনেক রাগ করেছেন?
আমি তোমার উপর অনেক রাগ করেছি? তুমি কাল অনেক পাগলামি করেছো, যার কারণে আমরা ধরা পরে গেছি ওদের হাতে। ইসসস………মেটা কি মনে করবে।
আন্টি আপনি কি বলছেন আমি ঠিক গেইজ পারছি না? একটু ক্লিয়ার করে বলেন।
কাল আমরা দরজা বন্দ না করেই এসব করছিলাম, আর সারা রাতিতো আমার গায়ে কোন কাপর ছিলো না। সকালে উঠে দেখি দরজা কিছুটা খোলা আর বাসায় অভি অরণা কেউ নেই। ওরা মাষ্ট আমাদের দেখেছে তাই যাওয়ার সময় আমাদের ডাকেনি। মেটা না বলে কখনো বাইরে যায় না।
আন্টিকে টেনে কোলের উপর বসিয়ে গালে একটা চুমো দিয়ে বললাম, আপনি অযথা চিন্তা করছেন। ও কিছুই মোনে করেনি, আমি ওকে আপনার থেকে ভালো চিনি।
প্রায় এক সপ্তাহ পর অরণার সাথে, আমার দেখা হলো। অরণা আমাকে দেখে মিটি মিটি করে হেসে বলে, আমার মাকেও তুমি ছারলা না সঞ্জয়। আমি কিন্তু তোমার উপর রাগ করি নি খুশি হয়েছি। এমন করে কি একা একা থাকা যায়, মা একদম একা। তুমি মাঝে মাঝে রাতে বাসায় যেও মাকে সঙ্গ দিতে। মা খুব খুশি হবে।
আর শোন তুমি যখন ইছা বাসায় এসে মাকে চুদে যেও, কিন্তু মার পেটে কোন বাচ্চা দিও না। পরে প্রব্লেম হয়ে যাবে, বাচ্চা এসে গেলে মা কিন্তু বাচ্চা ফেলতে রাজি নাও হতে পারে, মা বাচ্চা খুব লাইক করে।
আমি অরণার সব কমিটমেন্ট মেনে অরণার মাকে কিছু দিন পর পর চোদতে যেতাম। সারা রাত থেকে ওর মাকে চোদতাম অবার সকালে চলে আসতাম।
দুই বন্দু মিলে মা-মেকে চোদলাম এক ঘরে
একদিন অভি আমাদের সবার সামনে বলে, এমন লাইফ আর ভালো লাগেনা চল সঞ্জয় কোথাও বেরাতে যাই, কিছু দিনের জন্য। অরণা লাফিয়ে উঠলো, আমিও যাবো তোমাদের সাথে। অভি বলে, আন্টি আপনিও চলেন আমাদের সাথে। সবাই মিলে মজা করলাম, আবার আপনাদের হানিমুনটাও হয়ে গেলো। সবাই একসাথে হেসে উঠলে আন্টি খুব লজ্জা পেলো।
আমরা ঠিক করলাম সি-বিচ যাব, কিন্তু রুম পেতে হলো প্রব্লেম। এই সিজনে প্রচুর টুরিষ্ট থাকে চি-বিচে। একটা রুম পেলাম থাকার জন্য, আগে থেকে বুকিং দিলে প্রব্লেম হতো না। কিন্তু কি আর করা সবাইকে এক রুমেই থাকতে হবে। কিন্তু চুদব কেমন করে। যার জন্য আসা।
আমি অভিকে বললাম চিন্তা করিস না, আমি বেবস্থা করে দিবো। আমরা এক রুমেই মা-মেকে চুদবো। তোর কোন প্রব্লেম আছে?
কিন্তু ওরা কি রাজি হবে?
ওইটা আমি দেকবো, কেমন করে রাজি করানো লাগে। আমি যা যা করবো তুই যাষ্ট আমাকে ফলো করবি। কিন্তু রাতে কোন শব্দ করবি না।
আমি আর আন্টি শুলাম এক বিছানায়, তার পাশের বিছানায় শুলো অভি আর অরণা। রাতে লাইট বন্দ করে শুলাম সবাই। আমি আন্টির ব্লাউজ খুলে মাই টিপতে চাইলাম, আন্টি আমাকে না করলেও থামাতে পারলো না। কিছুখন মাই গুলো ডলা-ডলি করে শরিরের উপরে উঠে চোষা শুরু করে দিলাম। আস্তে আস্তে আন্টির গুদটা কাম রসে চিজে গেলো। আমি শারিটা কোমোর পর্যন্ত তুলে আন্টির গুদটাও চুষে দিলাম। সে মোচরা মুচরি করতে লাগলো।
এবার পেন্টটা খুলে বললাম আমার ধনটাও চুষে দেন, আন্টি খুব মজা করে আমার ধনটা চুষতে থাকলো। চোক চোক আওয়াজও হচ্ছিলো। এইদিকে আমি পুরো শারিটা খুলে ফেললাম। আন্টির মুখ থেকে ধনটা বের করে গুদে ভরে দিলাম, আর আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। কোন আওয়াজ ছারা শুদু জোরে জোরে দম নেয়ার শব্দ হছিলো, কিন্তু সারা রুমেই তা শোনা যাচ্ছিলো। প্রায় ১৫ মিনিট একটানা ঠাপানোর পর সে তো প্রায় পাগল হয়ে গেলো, কোন সেন্সই এক্টিভ ছিলোনা তখন। হুট করে বলে উঠলো স…ঞ্জি……ব……………উহ…উহ……আহ……আহ।
সাথে সাথে অরনা আর অভি আমাদের দিকে তাকালো। অভি তখন অরণার মাই চুষছিলো। রাস্তার লাইট গুলোর আলোতে আবছা বুজা যাচ্ছিলো।
আন্টি আমার গলাটা জরিয়ে দরে বলে উঠলো, আরো জোরে, জোরে…জোরে ঠাপাও। আহ……আহ, উহ উহ উহ………ঠাপাও, ঠাপাও। আরো অনেক কথা……
আমি তখন অরনার মাকে বিছানার সাথে যেতে ধরে, একের পর এক লম্বা লম্বা ঠাপ দিচ্ছিলাম। সাথে কত কত শব্দও হচ্ছিলো। আমার যখন মাল আসে আসে এমন সময় খুব ঘন ঘন ঠাপাচ্ছিলাম আন্টির গুদটাতে, তখন আন্টিও আগের থেকে বেশি চিল্লাতে লাগলো। বির্য ঢাল্লাম আন্টির শরিরে। তারপর আন্টিকে জরিয়ে ধরে শুয়ে পরলাম অই অবস্থাতেই।
আর এই দিকে অভিও অরনাকে ঠাপাচ্ছিলো সমান তালে……অদের আওয়াজ গুলোও শুনতে শুনতে ঘুমিয়ে পরলাম। টানা তিন দিন রুম না পাওয়া পর্যন্ত, এমন করেই আন্টিকে চোদলাম।

14 comments:

  1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

    ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

    রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

    আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

    পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

    Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

    Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

    Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

    হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

    আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

    আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

    আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

    ReplyDelete
    Replies
    1. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)

      Delete
    2. Bangladeshi Sexy Bhabhi Sex With Young Boy When Her Husband Go To Office

      Bangladeshi College Girl Ayesha Sex With Boyfriend

      Beautiful Bangladeshi Girl Nude Boobs & Clean Shaved Pussy Pictures

      Sexy Dhaka Girl Jhumur Nude Ass Photo

      Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick

      Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor

      Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video

      Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi

      Bangladeshi Gay Sex Video

      Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures

      My First Sex Video With My Aunty

      Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir

      Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures

      Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar

      Barisal Village Girl Rapped Video In Jungle

      Porn Star Sunny Leone First Anal Sex Scandals

      Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy

      Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video

      Big Boobs Aunty Boobs Fucking With Husband

      Singer Mila Sex Scandals Download

      Sexy School Girl Mahbuba In Bikini Pictures



      ............./´¯/)........... (\¯`\
      ............/....//........... ...\\....\
      .........../....//............ ....\\....\
      ...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
      .././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
      (.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
      .\................\/.../....\. ..\/................/
      ..\................. /........\................../
      ....\..............(.......... ..)................/
      ......\.............\......... ../............./

      CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

      Delete
    3. ব্যাংক কর্মকর্তা শান্তা রহনান দিপ্তির ৪০ সাইজের বিশাল দুধের ছবি ও তার লাল ভোদার ভিডিও ফাঁস করেছে তার সাবেক স্বামী আসিফ খান



      ঢাকা ইডেন কলেজের মেয়ে অ্যানি মাতাল অবস্থায় ধর্ষিত হয়েছে তার বয়ফ্রেন্ড ও গাড়ীর ড্রাইভার দারা



      মতিঝিল ব্যাংক কলোনির হিন্দু বৌদি শীলা ও তার মেয়ের যৌন ব্যাবসা করে কোটিপতি হওয়ার কাহিনী, মা মেয়ে মিলে গ্রুপ সেক্স করে অনেক সময় ভিডিও করে সমাজের বড়লোকদের ফাঁসিয়ে টাকা আদায় করত



      গুলশানের ইংলিশ মিডিয়াম পড়ুয়া ছাত্রীর চোদাচুদির ভিডিও ইন্টারনেটে ফাঁস ২০ মিনিটের ভিডিও ডাউনলোড করুন এখনি



      Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick



      Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor



      Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video



      Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi



      Bangladeshi Gay Sex Video



      Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures



      My First Sex Video With My Aunty



      Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir



      Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures



      Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar



      Barisal Village Girl Rapped Video In Jungle



      Porn Star Sunny Leone First Anal Sex Scandals



      Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy



      Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video



      Big Boobs Aunty Boobs Fucking With Husband



      Singer Mila Sex Scandals Download



      Sexy School Girl Mahbuba In Bikini Pictures



      ............./´¯/)........... (\¯`\
      ............/....//........... ...\\....\
      .........../....//............ ....\\....\
      ...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
      .././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
      (.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
      .\................\/.../....\. ..\/................/
      ..\................. /........\................../
      ....\..............(.......... ..)................/
      ......\.............\......... ../............./

      CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

      Delete

    4. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]

      ___ _ ♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete

    5. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




      ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের = ১টি vedio চিত্র প্রকাশ




      ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে যৌন মিলনের রিয়েল = ২টি vedio প্রকাশ




      ৩/ফুফুর সাথে ভাইপোর যৌন মিলনের রিয়েল = ৫টি vedio চিত্র ।প্রকাশ




      ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের যৌন মিলনের =৩টি vedio।প্রকাশ



      ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করে = ৬টি vedio।প্রকাশ




      ৬/প্রাইবেট মাস্টারের সাথে মা মেয়র যৌন মিলনের = ১টি vedio।প্রকাশ।




      ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার যৌন মিলনের =৮টি vedio।প্রকাশ




      ৮/ ছোট বোনকে মামা বারি নেয়ার কথা বলে হোটেলে নিয়ে চোদারপর বোন মাকে বলে দিলে =২টি vedio প্রকাশ।




      ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার = ১০টি vedio প্রকাশ ।




      ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করার = ৪টি vedio প্রকাস।।

      Delete
    6. নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

      গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

      ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

      ভাবীদের লেংটা ছবি 2016.

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

      পারুল ভাবী'র চোদন কাহিণী .

      আমার মায়ের ফুলশয্যা .

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

      আহ চুদতে চুদতে যায় বেলা.

      মামির দুধের গুদাম .

      Desi actress porn video

      Aunty Fuck XX

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু .

      পাশের বাসার আন্টি চুদল আমায় .

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি .

      Delete
  2. SEXY NAUGHTY GIRLS 69



    SEXY HOT BABE




    NAUGHTY GIRLS 69




    SEXY PORN STAR



    SEXY NAUGHTY GIRLS 69



    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69

    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.



    ReplyDelete