Tuesday, December 10, 2013

নায়িকা হওয়ার জন্য চুদতে দিয়েছিলাম

নায়িকা হওয়ার জন্য (বড় গল্প)

আজকাল ফাইভস্টার হোটেল মানেই এলাহি ব্যাপার। তারউপর ফাইভস্টার ডিলাক্স মানে আরো বিলাসবহূল। হোটেলের এক একটা স্যুট এর কমকরে ভাড়া পনেরো থেকে বিশ হাজার। কজনের ভাগ্যে জোটে? এক রাত্রি পেরোনো মানেই পকেট থেকে অতগুলো টাকা খস করে বেরিয়ে গেল। সেখানে পরপর তিনরাত্রি স্যুট টা বুক করেছে নাম করা ফিল্মি প্রোডিউসার রুদ্রনীল সেনগুপ্ত। তাও আবার রিয়ার জন্য। সাধারন একটা মেয়ে, যার এখনো সিনেমা জগতে প্রবেশই ঘটেনি। নায়িকা না হয়েই এই। আর নায়িকা হলে তারপরে? তখন বোধহয় রাজপ্রাসাদও ছোট পড়ে যাবে রিয়ার কাছে। ভাবতে ভাবতেই আনন্দে আর খুশীতে রিয়ার মনটা গর্বে ভরে উঠছিল। এই না হলে ফিল্মি জগত? অনেক ঘাম ঝড়িয়ে এ লাইনে নাম কিনতে হয়। তবেই না লোকে পয়সা দিয়ে টিকিট কেটে হলে ঢোকে। আজকের রিয়া যখন কালকের স্টার হবে তখন ওর জন্যও লোকে লাইন দিয়ে দাঁড়িয়ে থাকবে টিকিট কেনার জন্য। ওফঃ ভাবতে ভাবতেই সারা শরীরে যেন রোমাঞ্চ অনুভব করছে রিয়া। ধন্যবাদ রুদ্রনীলকেও। এই অফারটা শেষ পর্যন্ত না পেলে এ জীবনে নায়িকা হওয়ার সাধ অপূর্ণই থেকে যেত। ভাগ্যিস রিয়াকে দেখেই চোখে পড়ে গেছিল রুদ্রনীলের। একেবারে পাকা চোখ। নামকরা কত হিরোয়িনকেই যে ও সুযোগ দিয়েছে তার কোন ইয়ত্তা নেই। প্রস্তাবটা পেয়েই সঙ্গে সঙ্গে লুফে নিতে দেরী করেনি রিয়া। হাজার হোক এ রকম নায়িকা হওয়ার সুযোগ জীবনে কতজনের আসে? রিয়া যে পেয়েছে, তারজন্যই ওকে একটু খুশী করার আবদার মেনে নিতে হয়েছে রিয়াকে। তিনরাত্রি রিয়ার শরীরের রসধারার স্বাদ গ্রহন করবে রুদ্রনীল। রিয়ার ওপরে নিজের বীর্যধারা বর্ষন করবে রুদ্রনীল। আবদার এটুকুই। তারপর তো রিয়া স্বনামধন্য নায়িকা। হাজার প্রোডিউসারের লাইন পড়বে ওকে নতুন বইতে সই করার জন্য। রুদ্রনীলকে হয়তো মনেও রাখবে না। রিয়াও চলে যাবে নাগালের অনেক দূর। অনেক নায়ক তখন ওর প্রেমে পড়বে। আর পুরোন কথা মনেও থাকবে না। নায়িকা হবার সুবর্ণ সুযোগ নিতে হলে এটুকু রিস্কতো নিতেই হবে, নইলে ভাগ্যের দরজা খুলবে কি করে?

রুদ্রনীল ওকে বলেছিল-তোমাকে দুদিন সময় দিচ্ছি, আমাকে ভেবেচিন্তে উত্তর দিও।

রিয়া একমূহূর্ত দেরী করেনি। কয়েকটা ছোটখাটো মডেলের রোল করে আর যেন পোষাচ্ছে না। এইবার একটা বড় সুযোগ নিতেই হবে। দরকার হলে নিজের শরীর বিলিয়েও। এমন সুযোগ কোন কারনেই হাত ছাড়া করা যাবে না।

সকালবেলা রিয়াকে ফোন করে বলেছিল রুদ্রনীল। -তোমার জন্য স্যুট বুক করা আছে। আমি বিকেলে গাড়ী পাঠিয়ে দেব। তৈরী হয়ে চলে এস।

রিয়া তারপর সেজেগুজে এখানে। এখন শুধু রুদ্রনীলের জন্য অপেক্ষা। কখন ও এখানে আসবে।



বিছানাটা যেন তৈরীই রয়েছে। সুন্দর চাদর দিয়ে মোড়া। এখানেই রুদ্রনীলের বীর্যধারায় বর্ষিত হবে রিয়া। ও পালঙ্কটা ভালো করে দেখছিল। ভাবলো রুদ্র আসার আগে একবার বার্থরুমেই নিজেকে প্রস্তুত করে নিলে ভালো হয়। উলঙ্গ হয়ে স্নান করার আগে আঙুল দিয়ে নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢুকিয়ে দিল। ওটা গলতে একমিনিট। তারপর রুদ্রের নির্দেশ মতন ব্লাউজ, ব্রা আর শায়া খুলে শুধু শাড়ীটা জড়ানো থাকবে পেঁয়াজের খোসার মতন। রুদ্রনীল ওটা হাত দিয়ে আসতে আসতে খুলবে। তারপরেই শুরু হবে আসল ক্লাইম্যাক্স।

রুদ্রনীল ড্রিঙ্ক করে। রিয়াকে বলেছিল-আমার সঙ্গে ড্রিঙ্ক করতে হবে কিন্তু তোমাকে। তারপর আমরা বিছানায় যা করার করব।

সেই কোন একসময়ে দুবোতল বিয়ার খেয়েছিল রিয়া বন্ধুর পাল্লায় পড়ে। আজ যদি রুদ্রর সাথে একটু সুরার সঙ্গ দিতে হয় ক্ষতি কি? ফিল্ম লাইনে এসব তো আকছাড় চলে। মিনাকুমারীকে দেখেনি? মদ ছাড়া তো চলতই না মিনাকুমারীর। ফিল্মলাইনে স্ট্যাটাস বজায় রাখতে হলে একটু আধটু এগুলোর তো অভ্যাস রাখতেই হবে। রিয়া ভাবছিল আচ্ছা ওর সামনে নগ্ন হয়ে বসে যদি মদ খাওয়া যায় তাহলে কেমন লাগবে? নিশ্চই দারুন। একহাতে গ্লাস, আর এক হাতে সিগারেট। কোনদিন হয়তো কোন ফিলমি ম্যাগাজিনের কভার পেজে এরকম একটা ছবি বেরোবে রিয়ার, হাজারো সিনেমা প্রেমিকের হৃদয় চুরী করে নেওয়ার জন্য। এক একটা পোজে শুধু আলোড়নের পর আলোড়ন তুলতে থাকবে রিয়া। তখন রিয়া ও তো স্বনামধন্য নায়িকা। যা করবে তাতেই লোকে বনে যাবে পাগল। ফটোগ্রাফার রিপোর্টারদের হূড়োহড়ি, চারিদিকে শুধু ফ্ল্যাসের পরে ফ্ল্যাস ক্যামেরার আলো। খবরের কাগজে একটা হেডিং-আজকের নায়িকা বলতে একটাই নাম শুধু রিয়া রিয়া এন্ড রিয়া। ওর ধারে কাছে কেউ নেই।

ইতিহাসকে আগাম দেখার জন্য বার্থরুম থেকে বেরিয়ে এসে নিজের নগ্ন দেহটা আয়নায় দেখছিল রিয়া। তখনও শাড়ীটা পড়া হয় নি। যেন ভঙ্গিমায় মাদক রস উপচে পড়ছে। মনোহরিনী ভঙ্গি যেন রুদ্রনীল সেনগুপ্তকে মাতাল করে দেবে একটু পরেই।




আচ্ছা রুদ্রনীল কি বিছানায় অনেক্ষণ ধরে করবে? নাকি অল্প করেই রিয়াকে ছেড়ে দেবে বাকী রাতদুটোর জন্য। এসব সিনেমা লাইনের প্রোডিউসার গুলো বড্ড বেশী কামুক হয়। নতুন হিরোয়িন দেখলেই পেনিস তড়াক করে লাফিয়ে ওঠে। নায়িকা করার আগে যত পারো শুষে নাও। সিনেমার নামে যেন দেহটাও কিনে নিয়েছে সাথে সাথে। রিয়া শুনেছে, শরীর না বিলিয়ে রুপোলি পর্দার নায়িকা হওয়া বড্ড কঠিন। তাও যদি বড় কোন হিরো হিরোয়িনের মেয়ে হয়। কামুক প্রোডিউসাররা ওদের গায়ে হাত দিতে ভয় পায়। কারন ওরা তো নামি তারকার মেয়ে। হাত দিলে যদি গর্দান চলে যায়।

রিয়ার কপালে এমন ভাগ্য জোটেনি। অনেক লড়াই করে তবে এ জায়গাটায় আসতে পেরেছে। বড় স্টারের বেটী হলে কি আর এত স্যাক্রিফাইস করতে হোত? তখন সহজেই জুটে যেত বড় বড় ছবির অফার। নিজের শরীর উন্মোচন করে প্রোডিউসারের সাথে শরীরি খেলায় মেত উঠতে হোত না। রুদ্রনীলকেও মুখের উপর বলে দিত-আপনি কার সাথে কথা বলছেন জানেন? চেনেন আমার মা বাবাকে। আপনার লাইসেন্সটাই ক্যানসেল হয়ে যাতে পারে এক্ষুনি। আপনি আমার সাথে শুতে চাইছেন? হাও ডেয়ার ইউ টকিং লাইক দ্যাট। আপনার সাহস তো কম নয়।

কিন্তু সে আর হোল কোথায়? অগত্যা তিন রাত্রি এই হোটেলে রাত কাটানো ছাড়া উপায় তো নেই। শরীরটাকে বিলিয়ে দিয়ে এবার খুব শিঘ্রীই পদার্পন ঘটবে দুষ্টু মিষ্টি নায়িকা মিস রিয়া মুখার্জ্জীর।

আয়নার সামনে দাঁড়িয়ে দাঁড়িয়ে রিয়া এসবই ভাবছিল, আর অধীর আগ্রহে অপেক্ষা করছিল রুদ্রনীল সেনগুপ্তর জন্য। এবার তাহলে ওর আসার সময় হোল বলে।

রিয়ার মোবাইলটা বাজছিল। হ্যালো বলতেই চেনা গলাটা শুনতে পেল। গলাটা রুদ্রনীলের। ওকে উইশ করছে। যেন অভিবাদনের কি সুন্দর কায়দা।–রিয়া ডারলিং। আর ইউ রেডী? আমি আসছি তাহলে। থ্যাঙ্ক  ইউ তোমাকে, আমার প্রস্তাব গ্রহন করার জন্য। এবার দেখবে কেউ আটকাতে পারবে না তোমাকে। তোমার ফিল্মী কেরিয়ার সার্থকময় হয়ে উঠুক। রিয়া অল দ্যা বেস্ট।

কে কাকে থ্যাঙ্ক ইউ জানাচ্ছ। এতো রিয়ার স্বপ্ন। যা সফল হতে চলেছে শীঘ্রই। রুদ্রনীল সেনগুপ্ত ওকে সাফল্যের দরজা চিনিয়েছে। থ্যাঙ্ক ইউ তো ওর দেবার কথা। আর সেখানে কিনা রূদ্রনীল? মোবাইলটা বিছানায় রেখে রিয়া হাঁসছিল আর ভাবছিল।

সাদা সিল্কের শাড়ীটা ও গায়ে জড়িয়ে নিল। যে করেই হোক রুদ্রকে আজ খুশী করতেই হবে। কৃতজ্ঞতা রিটার্নের পদ্ধতিটা যদি সেক্সের মাধ্যমে বিলিয়ে দেওয়া যায় তাহলেই কেল্লা ফতে। আর পেছনে ফিরে তাকাতে হবে না রিয়াকে। তখন শুধু মুঠো মুঠো টাকা আসবে সুটকেশ ভর্তি করে। রিয়ার সাথে সাক্ষাত করার জন্য কাউকে অ্যাপোয়েন্টমেন্ট নিতে হবে আগে থেকে। সি উইল বি দা টপ অ্যাকট্রেস ইন কলকাতা। লোকে হূমড়ী খেয়ে পড়বে ওকে দেখার জন্য।

নিজেই নিজেকে উইশ করছিল, বুড়ো আঙুলটা আয়নার সামনে তুলে ধরে নিজের মুখ দেখতে দেখতে। শাড়ীর নীচে বুকদুটো তখন বেশ উদ্ধত হয়ে রয়েছে। ওর বুকের সাইজটা পারফেক্ট। ৩৫-৩৬ হবে। কোমরটা বেশ সরু। যেন হাতের মুঠোয় ধরা যাবে। হাত দুটো ওপরে তুলে একবার আড়-মোড়া ভাঙল রিয়া। বগলের নীচে যে একগুচ্ছ ঝোপের সৃষ্টি হয়েছিল ওটা আজ সকালেই ব্লেড দিয়ে চেঁচে সাফ করেছে রিয়া। এখন বেশ সুন্দর লাগছে বগলের তলাটা। রুদ্র এখানে নিশ্চই একটা চুমু খাবে। তারপর আসতে আসতে ওর সারা শরীরেই চুমুর বৃষ্টিপাত ঘটাবে। যা শরীর বানিয়েছে, যে প্রোডিউসার দেখবে, সেই কাত হয়ে যাবে।

নিজেকে দেখছিল আর ভাবছিল কখন ওর আগমন ঘটবে? রিয়া যে উদগ্রীব হয়ে বসে আছে রুদ্রর জন্য।



ডোরবেলটা বাজতেই রিয়া দরজা খুলল। সামনে দাঁড়িয়ে আছে, রুদ্রনীল সেনগুপ্ত। পরণে খয়েরী রঙের স্যুট। কে বলবে ও প্রোডিউসার। এমন সুন্দর চেহারা যে কোন হিরোকেও হার মানিয়ে দিতে পারে অনায়াসেই। রিয়াকে একদৃষ্টে দেখছিল। যেন ডাইং ফর সী। ওর লাইফের একমাত্র ড্রীম।

-কি দেখছেন?

-ভাবতেই পারছি না তুমি আমার পরের ছবির নায়িকা। কালই তোমাকে আমি সই করাব। অ্যাডভান্স পঞ্চাশ হাজার টাকা। খুশী তো?

-খুশী মানে ভীষন খুশী।

-কাল হিরো আসছে তোমাকে দেখতে। মিষ্টার দীপক কুমার। খুব হ্যান্ডসাম।

-ও রিয়েলি?

-হ্যাঁ। তবে বইতে অনেক বেডরুম সীন আছে। সবকটাই বেশ জমকালো। তুমি রাজী?

-ইয়েস। কেন নয়। আমি রাজী।

-বাঃ গুড গার্ল। আমার রিয়াকে বেছে আমি তাহলে ভুল করিনি। কি তাইতো?

রিয়ার মুখে হাঁসি। এখন তাহলে প্রতিদানের মূহূর্তটাকে স্মরনীয় করে তোলা যাক।

রুদ্রনীল ওকে জড়িয়ে ধরেছে। এবার ওকে একটা চুমু খাবে। রিয়া মুখটা বাড়িয়ে দিয়েছে। শরীরটা বেশ সিরসির করছে। রুদ্র ওর ঠোটটা ঠোটে নিয়ে চুষছে।

-তোমাকে ছমাস ধরে খুজেছি। পাইনি। বলতো এতদিন কোথায় ছিলে? আই অ্যাম রিয়েলি হ্যাপি ফর ইউ। এবার চল রিয়া। একটু এনজয় শুরু করা যাক, আজকের রাতটার জন্য।



রিয়া ওর শরীরটাকে পুরো সঁপে দিয়েছে রুদ্রর কাছে। হিরোর থেকেও গাঢ় ঘন চুমু খাচ্ছে রুদ্র। ওর শরীরের মধ্যে একটা আলাদা রকম জোশ। প্রচন্ড রকম সেক্স। যেন কামের আসক্তি থাকলে তবেই চুমু খাওয়ার ধরণ এরকম হয়ে থাকে। রিয়া শুধু প্রতিদান দিচ্ছে। জানে প্রতিদানে যেন কোন খুঁত না থাকে। রুদ্র খুশী হলেই তবে ওর নিশ্চিন্তি। রাতটুকু ভরপুর এনজয়মেন্ট। তারপর কালকে নগদ অ্যাডভান্স। একেবারে কড়কড়ে পঞ্চাশ হাজার টাকা। রিয়াকে আর পায় কে? ওতো সব জেনেশুনেই রুদ্রর প্রস্তাবে রাজী হয়েছে। মনপ্রাণ ঢেলে রুদ্রকে খুশী করা শুরু করেছে এখন থেকে। যেন কোন ফাঁক না থাকে।

বুকদুটো পুরো লেপ্টে গেছে রুদ্রর শরীরের সাথে। চুম্বনের গভীর স্বাদ নেবার সাথে সাথে রুদ্র হাত দিয়ে ধরে ফেলেছে রিয়ার বুকদুটোর একটাকে। রিয়া বুঝতে পারছে রুদ্র হাতে নিয়ে বুকদুটোকে চটকাতে চাইছে। প্রতিবাদ না করলে বুঝে নিতে হবে সে কি চাইছে? সন্মতি যখন পেয়েই গেছে রুদ্রও তাই  হাত দিয়ে রিয়ার বুকটাকে চটকাতে শুরু করেছে। টিপতে টিপতে, চটকাতে চটকাতে দলাই মালাই আসতে আসতে বাড়তেই চলেছে। প্রশ্রয়, ইন্ধন যেন রুদ্রকে স্যাটিশফাই করছে একদম প্রথম থেকে। ওঃ ওয়াট এ বিগিনিং।

-তোমার বুকদুটো এত সুন্দর রিয়া। হাতে না নিলে বুঝতেই পারতাম না। ওয়াট এ লাভলি ইয়োর ব্রেষ্ট। আমি তারিফ না করে পারছি না।–তুমি ভয় পাচ্ছো রিয়া?

-না তো?

-আর ইউ ফিলিং ইজি?

-অফকোর্স।

-তাহলে চল। এবার একটু ড্রিংকস নিয়ে বসা যাক। কি খাবে স্কচ্ না হূইস্কি?

-যেটা খুশী।

-ড্রিংক করার হ্যাবিট আছে তোমার?

-একটু আধতু।

-ফিল্ম লাইনে এগুলো কিন্তু খুব নরম্যাল। না থাকলে এখন থেকে নিজেকে প্রস্তুত করে নাও। আমার হিরোয়িনরা ড্রিংক না করলে আমার ভাল লাগে না। ধাপে ধাপে নিজেকে তৈরী করে নিতে হবে। আর ইউ রেডী?

-আমাকে পরখ করছেন? আমি হ্যাঁ বলছি তো।

-স্মার্ট গার্ল। (হাঁসতে হাঁসতে) তোমাকে সত্যিই পরখ করছি।

রুদ্র আবার ওর ঠোট ঠোটে নিল। দ্বিতীয়বার অনুরাগের ছোঁয়া দিতে রিয়া প্রস্তুত। কি দূর্দান্ত সমর্পণ। রুদ্রকে গরম করে দিচ্ছিল শুরু থেকেই। হোটেলে ডাকাটা যেন ভীষন ভাবে সার্থক হয়েছে।

হঠাতই কেমন যেন মনে ধরেছে রিয়ার রুদ্রকেও। এত সুন্দর চেহারা যার, পাবলিকের চোখে এও তো হীরো হতে পারে সহজে। তাহলে কেন শুধু শুধু ভাড়া করা হীরো? বলে দেখবে নাকি একবার রুদ্রনীল সেনগুপ্তকে। কি জবাব হবে এর উত্তরে?

-আপনিও তো স্মার্ট। নিজের ছবিতে নিজেই হীরো হিসেবে নামেন না কেন? বেশ মানাবে আপনাকে।

-তাহলে তো আবার জুটি বাঁধতে হবে। আমার যে একটা জুটি পচ্ছন্দ নয়। (হাঁসতে হাঁসতে) তারপরে আবার হিরো যদি ভিলেন হতে রাজী না হয়?

-বাবা আপনি তো বেশ মজা করেন?

-মজা করি? না না আমরা রিয়েলটা করি। হিরোরা যেটা করে সেটা কৃত্তিম। ওরা ঐ কৃত্তিম স্বর্গরাজ্যের মধ্যে নিজেদের আটকে রাখে। দেখনি কখনো? সিনেমায় হীরোর চুমু খাওয়ার দৃশ্যকে। কেমন ডিরেক্টরের হাতের পুতুল হয়ে দৃশ্যগুলোকে পালন করে। আমাদের মতন সর্বক্ষমতাবান হতে ওরা যে পারে না। ওরা শুধু ইমেজ বিল্ডিং করে। যদি একবার কাগজে কোন গসিপ কলাম বেরিয়েছে, ফ্যান ক্লাবের সদস্যরা পাবলিসিটি শুরু করে দিয়েছে, ব্যাস, তাহলে আর পায়ে কে? ওটাইতো রটনা। হিরো কোন টাটকা ভাবী নায়িকাকে ভোগ করছে, বহূ নায়িকা ভোগে নিজেকে অভ্যস্ত করে ফেলেছে, যা শুনেছ সবই পাবলিসিটি স্টান্ট। ওগুলো সত্যি নাকি?

রিয়া অবাক হয়ে শুনছে। যেন স্তন্ভিত। বাক্যহারা।

-আপনার হীরো দীপককুমারও তাই?

-ওতা একটা মরা গাঙ। এমন একটা সমুদ্র, যেখানে জোয়ার আসে না। তুমি যদি তোমার শরীরের সবকিছু প্রস্তুত করে ওকে স্বাগতম জানাও, তাহলেও দেখবে প্যান্টের তলায় ওর কোন ঢেউ জাগছে না। আমরা ওটা পারিনা। আমাদের এটাই সব থেকে বেশী আনন্দ। যা হবে সব কিছু রিয়েল। কি বল? যেমন তোমায় পেয়েছি। আজ রাতটুকু তোমার সঙ্গ পাব, আমার বই এর পয়সাতো আর্ধেক এখানেই উঠে যাবে। তোমার কাছে এইজন্যই তো আবদারটা রেখেছি। বল এখনো বলছি। তুমি আনহ্যাপি নও তো?

-না না বার বার কেন ওকথা বলছেন? আমি তো জেনেই এসেছি।

রুদ্র হাঁসছিল, এবার একটা বেনসন হেজেস সিগারেট ধরালো। রিয়ার দিকে প্যাকেটটা বাড়িয়ে বলল-খাবে একটা?

রিয়াও প্যাকেট থেকে একটা সিগারেট বার করে ঠোটে গুজল। রুদ্র লাইটার জ্বালিয়ে বাড়িয়ে দিল রিয়ার ঠোটের দিকে। রিয়া সিগারেট ধরিয়ে ধোয়া ছাড়তে লাগল রুদ্রর মতন।

-তুমি স্মোক কর জানতাম না।

রিয়া মনে মনে বলল-সবই তো আপনার জন্য করছি।

খুব কাছে টেনে, রিয়াকে পাশে বসিয়ে, ওর ঠোটে চুমু খেয়ে, আর বুকে আরএকবার হাত দিয়ে রুদ্র বলল-শুধু শাড়ীটী পড়ে রয়েছ তোমাকে দারুন লাগছে। ডিরেক্টরকে বলব এরকম একটা সীন রাখার জন্য ,তোমার নতুন ছবিতে।

রিয়া চুম্বনের সাড়া দিচ্ছিল, বুঝতে পারছিল একটু পরেই নিজেকে উলঙ্গ করে পরীক্ষা দিতে হবে রুদ্রর সামনে। তবু ভাল রুদ্র তো আর ওকে রেপ করছে না। সবই তো স্বেচ্ছায় হচ্ছে ব্যাপারটা। বুকের উপর হাত বোলাতে বোলাতে রুদ্র বলল-তোমার এই জিনিষটা কিন্তু খুব ভাল।

-আমার বুকদুটোকে মিন করছেন?

-হ্যাঁ কেন বলতো?

-বুক ছাড়া নারীর কোন অস্তিত্ব হয় না তাইতো?

-শুধু তাই নয়। আমি অনেক হিরোয়িনকে জানি ওরা বুক উঁচু করার জন্য বুকে প্যাড লাগায়। সেদিক দিয়ে তুমি হান্ড্রেডে হান্ড্রেড। আমার কাছে ফুল মার্কস পেয়েছ তুমি।

রিয়াকে রুদ্রর কথা শোনার পর বেশ খুশী দেখায়। ও রুদ্রকে আরো খুশী করার জন্য বলে-শাড়ীটা খুলব?

-না না এখন না ডারলিং। একটু পরে। আগে ড্রিংকসটা করি।

যেন আবরণ থাকলে নিরাবরণ বেশী মধুর হয়। রিয়া রুদ্রর কথামতই রুদ্রকে কম্পানী দিতে লাগল। স্কচ হূইস্কিটাকে রুম সার্ভিসে আনিয়ে গ্লাসে ঢালার পর রিয়া মুখ ঠেকিয়ে রুদ্রর গেলাসটাকে প্রসাদ করে দিল। রুদ্র স্কচ পান করতে লাগল সেই সাথে রিয়াও। মদ খেতে খেতে দুজনের সিগারেট খাওয়াটাও চলছে জোড় কদমে। রিয়াকে একটু কৌতূহলে ফেলে রুদ্র একটা কথা বলে ফেলল। রিয়া বুঝতে পারল না ব্যাপারটা কি? রুদ্র তখনকার মতন চেপে গেল। ওকে বলল-তোমাকে একটা কথা বলব রিয়া। আমার কথাটা রাখবে?

-কি?

-তুমি যদি---

-আমি যদি কি? পুরোটা বললেন না?

-না থাক। এখন নয়। পরে বলব।

রিয়া বুঝতে পারল না। রুদ্র বলল-এবার একটু শাড়ীটা খোল। তোমাকে নেকেড অবস্থায় দেখি। কেমন লাগে?

রিয়া উঠে দাঁড়িয়েঁ শাড়ীটা আসতে আসতে খুলতে লাগল।







ভেবেছিল রুদ্র বোধহয় নিজের হাতেই উলঙ্গ করবে রিয়াকে। ওকে নিবারণ করে ওর শরীরের উপর ঝাঁপিয়ে পড়বে। তা যখন হোল না রিয়া রুদ্রর কথামতই নির্দেশ পালন করতে লাগল। শরীর থেকে শাড়ীটা আসতে আসতে খুলতে খুলতে নিজেকে উন্মোচন করছে। প্রথমে বুক। তারপরে কোমর,পাছা, শেষ পর্যন্ত পা টাও। রিয়াকে নগ্ন অবস্থায় দেখে রুদ্রর চোখেমুখের আদল কেমন বদলে যাচ্ছে। যেন এখুনি ওর শরীরের মধ্যে নিজের বীর্যধারা বর্ষণ করবে। ওকে বিছানায় নিয়ে শুরু করবে চোদনের ক্রিয়াকলাপ। রিয়ার নগ্ন শরীরটা বেশ তাতিয়ে তুলছিল রুদ্রকে। কিন্তু ও শুধু রিয়ার বুকদুটোর দিকে তাকিয়ে বলল-তুমি হোচ্ছ, সেক্সিয়েস্ট নিউকামার অব আওয়ার বেঙ্গলী ফিলম ইন্ডাস্ট্রী। ওহ ওয়াট এ ফিগার। একবার ভেবে দেখেছ রিয়া সেন্সরের কাঁচি না পড়লে তুমি কত লোকের রাতের ঘুম কেড়ে নিতে। আমারই অবস্থা খারাপ করে ছেড়ে দিচ্ছ তুমি। অনেক নায়িকা দেখেছি রিয়া, তুমি যেন একটু আলাদা। একেবারে মাইন্ড ব্লোয়িং।

শরীরের প্রশংসা শুনে ভালতো লাগছেই। কিন্তু রুদ্রর অভিপ্রায়টা কি বুঝে উঠতে পারছে না। এত দেরী কেন করছে ওকে বিছানায় নিয়ে শুতে। তাহলে কি সারা রাত শুধু চুমু আর দেহের তারিফ করেই কাটিয়ে দেবে। ওকে বিছানায় ফেলে ঢোকাবে কখন? রিয়া দেখল রুদ্র ওর শরীরটা খালি চোখ দিয়ে চাখছে। যেন নিজেকে ভেতরে ভেতরে তৈরী করছে। মনে হয় ভালো করে দম নিয়ে নিচ্ছে ভালো করে ওকে করবে বলে।

আরো রুদ্রর কাছে এগিয়ে এল রিয়া। বুঝতে চেষ্টা করছিল রুদ্র বোধহয় দেখতে চাইছে ও নিজে থেকে কতটা ইনিশিয়েটিভ নেয়। একেবারে মুখের কাছে ধরল নিজের জোড়া স্তন। রুদ্র ওর স্তন মুখে তুলে নেওয়ার আগে শুধু বলল-তুমি হোলে তিন তাসের তিন টেক্কা রিয়া। তোমাকে হাতে পেলে যে কোন খেলোয়াড় অবধারিত বিজয়ী। আমি তোমাকে আজ সারারাত শুধু নিজের মতন করে নিংড়ে নিতে চাই। বলে প্রবল আবেগে চুষতে শুরু করল রিয়ার খয়েরী রঙের স্তনের বোঁটা। দুটো বোঁটায় জিভের দাপট বাড়াতে বাড়াতে রুদ্র এবার ওর মাইদুটো দুহাতে ধরে বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগল।

রিয়া আসতে আসতে স্থির হয়ে গেছে। চোখবুজে শুধু রুদ্রের জিভের আদর অনুভব করে যাচ্ছে। এমনভাবে স্তনের বোঁটা চুশতে কোন হিরোও পারবে না। রিয়া রুদ্রর মনোরঞ্জন প্রয়াসে ঐ অবস্থায় রুদ্রের চু্লে আঙুল চালিয়ে ওর মাথায় বিলি কেটে দিতে লাগল। স্তনদুটো আসতে আসতে স্ফীত হয়ে উঠছে। বোঁটাদুটো পালা করে চুষতে চুষতে রুদ্রর চোখ যেন ঠিকরে বেরিয়ে আসতে চাইছে। একটু আগে যাকে একরকম ভাবছিল, সে ওরকম নয়। একেবারে পাকা খিলারীর মতন রিয়ার ব্রেষ্ট সাক করে কামনাটা মিটিয়ে নিচ্ছে রুদ্র। কে জানে হয়তো এই বুকের উপর নিপল চোষার এমন সুন্দর সুযোগ আর যদি কোনদিন না জোটে।

রিয়াকে পাঁজাকোলা করে হোটেলের বিছানার উপর নিয়ে এল রুদ্র। রিয়া ওকে বলল-পোষাকটা ছাড়বেন না? আপনি রিল্যাক্স হবেন না? কমফোর্ট না হলে আমাকে করতে ভাল লাগবে?

-তুমিই ফ্রী করনা রিয়া আমাকে। যে বলছে সেই যদি নিজে হাতে খুলে দেয় তাহলেই তো আরো ভালো হয়।

রিয়ার ঠোটে প্রবল আশ্লেষে চুমু খেতে খেতে রুদ্রর ওকে আর কাছছাড়া করতে ইচ্ছে করছে না। রিয়া তবু ওকে ফ্রী করছে। ওর কোট, জামা, আসতে আসতে গেঞ্জীটাও উপরের দিকে তুলে ওকে ওকে হালকা করে ফেলেছে। প্যান্টের বেল্ট খুলে শুধু ওটা নীচে নামিয়ে দিলে তলার যন্ত্রটা রিয়ার মুখে ধারণ করতে সুবিধা হবে। প্রোডিউসারের পেনিস বলে কথা। নিশ্চই পেনিস চোষানোটা পছন্দ করে।

-আর ইউ ফিলিং কমফোর্ট ইন ব্লো জব?

-ইয়েশ। ওয়াই নট?

-তাহলে আমার এটা চোষা শুরু কর রিয়া। আই লাইক ইট।

রুদ্র এবার জাঙিয়ার মধ্যে থেকে খাঁড়া লিঙ্গটাকে বার করে ওটা রিয়ার মুখের মধ্যে প্রবেশ করালো। একহাতে রিয়ার চুলের গোছাটা ধরে রিয়ার মুখের মধ্যে ওটা একবার ঢোকাতে লাগল আর বের করতে লাগল। রিয়া সুন্দর করে পেনিস চোষা শুরু করেছে। রুদ্রর সারা শরীরে ঢেউ উঠতে শুরু করেছে। মুখটা নীচু করে রিয়াকে বলল-ইউ আর রিয়েলি বিউটিফুল রিয়া। দুর্দান্ত শুরু করেছ। তুমি অনেকদূর যাবে রিয়া দেখে নিও। আমার ভীষন ভাল লাগছে। এত সুন্দর করে চুষছ তুমি।

রিয়া মাঝে মাঝে ওটা মুখে ঢোকানোর জন্য হাঁ করছিল, উত্তেজনাটাকে উপভোগ করার জন্য রুদ্রও ওর দেখাদেখি হাঁ করে ফেলছিল মুখটাকে। বিছানায় শরীরটাকে আর্ধেক কাত করে রুদ্র এবার নিজেকে এলিয়ে দিল। রিয়া ওর কোমরের কাছটায় বসে পেনিস মুখে নিয়ে চুষছে। মুখে নিয়ে লিঙ্গটা চুশতে চুশতে রিয়া চোখ বন্ধ করে ফেলেছে। লিঙ্গ তখন ওর মুখের মধ্যে ঝড় তুলেছে। লম্বা পেনিসটা মুখে নিয়ে চুষতে চুষতে ক্লান্ত হয়ে পড়লেও রিয়া যথাসম্ভব রুদ্রকে খুশী রাখার চেষ্টা করছে। কোন কারনেই এগ্রিমেন্ট যেন ক্যানসেল না হয়ে যায়। আজ রাতটুকু যতটা সম্ভব খুশী করতে হবে, তবেই না রুপোলী জগতে প্রবেশ ঘটবে রিয়ার। রুদ্রকে এভাবেই আনন্দ দিতে হবে সারা রাতটুকুর জন্য। রুদ্র যা বলবে তাতেই ও রাজী।



রিয়ার চোষানির ঠেলায় রুদ্র যেন জ্বলতে শুরু করেছে সাংঘাতিক ভাবে। রিয়াকে এবার নিজের চোষার কেরামতিটাও দেখাতে হবে ভালভাবে। ও রিয়াকে বিছানায় পা ফাঁক করে শুইয়ে ওর যৌননালীটায় মুখ দিয়ে ক্লিটোরিসটা মুখে নিল ভাল করে চোষার জন্য। জিভ লাগিয়ে ওটাকে ভাল করে ঘর্ষন করতে লাগল। রিয়া অস্ফুট আর্তনাদে চিৎকার করে উঠল-আ আ আ আ আউ-----

এই প্রথম কেউ ওর যৌনাঙ্গ সাক করছে। কি সুন্দর গুদ চুশতে পারে লোকটা। একেবারে জিভ ঘুরিয়ে পেচিয়ে চাটছে রসালো জায়গাটা। দুটো পা দুহাতে ধরে ফাঁক করে রেখে মাথাটা যৌনদ্বারেই আবদ্ধ করে বেশ ভোগ বাসনার লালসা নিয়ে রুদ্র অনেক্ষণ ধরে চুশতে লাগল রিয়ার শরীরের সবথেকে স্পর্ষকাতর জায়গাটাকে। দামী প্রপার্টিটা যখন এত সহজে তুলে দিয়েছে তখন আর চিন্তা কি?  এতটা আশা বোধহয় রুদ্রও করেনি রিয়ার কাছ থেকে। ও মুখ দিয়ে জিভ বার করার আ আ আ শব্দ করতে লাগল। রিয়ার যৌনাঙ্গ জিভ দিয়ে চেটেপুটে তোলপাড় করে দিতে লাগল। রিয়ার তখন শরীরে একটা আসল কামভাব জেগে উঠেছে। কাটা ছাগলের মতন ছটফট করছে বিছানায় শুয়ে শুয়ে। প্রবল তৃপ্তিতে রুদ্র ওর ক্লিটোরিস সাক করছে, যেন চুক্তিপত্রে সাইন না করিয়েই আগাম চুক্তি উপভোগ করছে তাড়িয়ে তাড়িয়ে। পেনিসটাকে ঢোকানোর সময় হয়ে এসেছে। ভেতরে নিঃক্ষেপ করে সারারাত ওটাকে আর বারই করবে না রুদ্র মনে মনে নিজেকে এভাবেই প্রস্তুত করে ফেলেছে।



হঠাত রিয়া চেঁচিয়ে উঠল। রুদ্র কি করছে হাত দিয়ে? লোমশ জায়গাটায় হাত দিয়ে থাবরাতে থাবরাতে কি যেন চেষ্টা করছে তাড়াতাড়ি ওটা বেরিয়ে আসুক। কাম অন তাড়াতাড়ি কাম অন। কুইক। রিয়া বুঝতে পারছে ওর ইউরিনটাকে এভাবে মোক্ষম কায়দায় রুদ্র পাস করানোর চেষ্টা করছে। কিন্তু ওটা যে বেরোলে রুদ্রর মুখের উপরই ছিটকে পড়বে, কি হবে তখন? ওকি ইউরিন সাক করবে? রিয়া বুঝতে পারছিল না। একটা অজানা আগ্রহে অপেক্ষা করছিল, কি হয়, ব্যাপারটা দেখার জন্য। রুদ্রর হাতের থাবরানীর চোটে রিয়াও মুখ দিয়ে গোঙানির মতন শব্দ বের করতে লাগল –আ আ আ আ আ । ইউরিন এবার বেরোতে লাগল, আর রুদ্রর হাতের চাপে ওটা ছিটকে ছিটকে চারদিকে ছড়িয়ে পড়তে লাগল। বেশীর ভাগটাই ছিটকে লাগল রুদ্রর মুখে। পুরো ইউরিনটা পাস করিয়ে রুদ্র আবার রিয়ার গুদ মুখে নিয়ে চুষতে লাগল। রিয়া নিজেকে তখন আর সামলে রাখতে পারল না। তীব্র চিৎকারে ঘরটাকে কাঁপিয়ে তুলতে লাগল। ছটফট করতে লাগল বিছানার উপরে।

বেশী স্মার্টনেশ দেখানোর ফল এখন হাতে নাতে গুনতে হচ্ছে। দুরাত্রি এখনও তো বাকী। প্রথম দিনেই এই। এরপরে না জানি কি হবে। লোকটা বেশ সুন্দর সুন্দর কথা বলছিল একটু আগে। কিন্তু সেক্সের ব্যাপারে যে কতখানি ঝানু মাল রিয়া অনেক আগেই বুঝে গেছে।



রূদ্র রিয়াকে বলল-আর ইউ রেডী টু টেক মি ইনসাইড রিয়া? তোমাকে স্ট্রোক করার জন্য আমি ভীষন অস্থির হয়ে উঠেছি।

-ঠিক আছে করুন।

রিয়ার ঠোটটা ঠোটে নিয়ে গভীর চুম্বন করতে করতে রুদ্র বলল-এবার থেকে আর আপনি নয়। কি তখন থেকে আপনি আপনি করছ? আমাকে নিজের মনে করতে পারছ না? মনে কর না আমি তোমার খুব কাছের লোক। তোমার সঙ্গে শুধুই এগ্রিমেন্টের সম্পর্ক তো আমি রাখতে চাইছি না রিয়া। একটা আলাদা সম্পর্ক তোমার সাথে গড়ে তুলতে চাইছি।

রুদ্রকে হঠাৎ রিয়ার একটু অন্যরকম মনে হোত লাগল। এ আবার কি রকম চুক্তি? ও তো যা করছে শুধু সিনেমায় চান্স পাওয়ার জন্যই করছে। রুদ্র কি কনট্রাকের বাইরে গিয়ে অন্য সম্পর্ক স্থাপন করতে চাইছে না কি রিয়ার সঙ্গে? তাহলে তো বেজায় মুশকিল হবে।

রিয়া তবু কিছু বলল না। আগে তো চান্সটা পাই তারপর দেখা যাবে।

পেনিসটা রিয়ার ফাটলে ঢোকানোর সময় রুদ্র বলল-আমাকে আগে যারা সুখ দিয়েছে, তাদের থেকে তোমার কাছে একটু বেশী আশা করছি। আমাকে এমন সুখ দাও, যাতে তোমাকে নিয়েই পড়ে থাকতে পারি সারাজীবন।

চমকে উঠল রিয়া। এ আবার কি কথা? লোকটা মনে হচ্ছে রিয়ার শরীরে মাতাল হয়ে গেছে। ওকে নিয়ে কি করতে চাইছে? সারাজীবন চটকানোর তালে আছে নাকি?

মুখে কিছু না বলে কনট্রাক হারানোর ভয়ে রুদ্রকে পুরোপুরি সহযোগীতা করতে লাগল রিয়া। শুরুতেই খুব ফাস্ট গতিতে রিয়াকে ঠাপানো শুরু করেছে রুদ্র। রিয়ার পুসি দিয়ে জল গড়াচ্ছে। ভিজে জায়গাটায় হড়হড় করে ঢুকে যাচ্ছে রুদ্রর মোটা লিঙ্গটা। একবার ঢোকাচ্ছে, একবার বের করছে। প্রথমে, রিয়ার ঠোটে নিজের জিভের লালা মাখিয়ে চুমু খেতে খেতে দারুনভাবে ওকে গাঁথুনি দিতে লাগল রুদ্র। তারপর ওর বুকের স্তন মুখে পুড়ে নিয়ে ওকে একইভাবে ভরপুর চুদতে লাগল রুদ্র। রিয়া হাতদুটো তখন রুদ্রের কাঁধে রেখেছে। চোখবুজে আঘাত সহ্য করে যাচ্ছে। বুঝতে পারছে শরীরটাকে চুদে তছনছ করছে রুদ্র। ওকে বাঁধা দিয়ে কোন লাভ নেই, বরঞ্চ রুদ্র ওকে নিয়ে যা খুশী তাই করবে সারা রাত ধরে। এখন কত সময় ধরে ওকে সমান তাল দিয়ে রিয়া কোয়াপোরেট করে যেতে পারে সেটাই দেখার। রিয়া ওকে খুশী করার জন্য এবার শুধু মুখে বলল-বেশ তো হচ্ছে, কর ভাল করে।

দেখল রুদ্রের মুখে একটা তৃপ্তির হাঁসি। ওকে আরো শরীরের মধ্যে একাকার করে রুদ্র বলল-এটাই তো এক্সপেক্ট করেছিলাম তোমার কাছ থেকে। থ্যাঙ্ক ইউ রিয়া থ্যাঙ্ক ইউ, আই লাভ ইউ।

সর্বনাশ করেছে, এ যে দেখছি প্রেমে পড়ে গেছে রিয়ার।

ওর মধ্যেই ও কেমন চিন্তায় পড়ে গেল রুদ্রকে নিয়ে। ভাবভালবাসা আগে হয় তারপরে যৌনতা। যেখানে শুধু শরীরি সম্পর্ক থাকে সেখানে আবার ভালবাসা কিসের? রুদ্র যে রিয়াকে পেয়ে একটু অ্যাডভানটেজ্ নিতে চাইছে, সেটা ভালমতই ফিল করল রিয়া। সকাল হলেই সব মোহ কেটে যাবে এই আশায় ও শুধু রুদ্রকে আনন্দ দেবার ব্রত নিয়ে ওকে পূর্ণ সহযোগীতা করতে লাগল।

স্তনের বোঁটাটায় কামড় লাগাচ্ছিল রুদ্র। রিয়াকে নিয়ে যেন খেলা পেয়ে গেছে ও। কামড়ে কুমড়ে বোঁটাটা অনেক্ষণ মুখের মধ্যে নিয়ে রইল। চুষে চুষে সুখটাকে ভরপুর উপভোগ করছিল। স্তনটাকে গভীর আবেগ নিয়ে চুষতে চুষতে ও রিয়াকে বলল-আই রিয়েলি এনজয়িং। তোমার বুকদুটো মনে দাগ কাটার মতন রিয়া। সারা জীবন মুখে নিয়ে চোষা যায়।

রিয়া বলল-ওভাবে চুষো না। আমি আর পারছি না।

রুদ্র কামের উত্তেজনায় রিয়ার অনুরোধটা রাখল না। প্রবল গতিতে রিয়াকে ঠাপ দিতে দিতে ওর ব্রেষ্ট নিপল চুষে চুষে একাকার করে দিতে লাগল। যেন এবার রিয়ার রসালো গুদটাও ছিড়ে একাকার করে দেবে একটু পরেই। দামী হোটেলের বিলাসবহূল কামরায় কামকেলিতে লিপ্ত হয়ে রুদ্র এক অপরূপ সুখ পেতে লাগল রিয়াকে চুদতে চুদতে। রস গড়াতে গড়াতে রিয়ার যৌননালীও তখন ভিজে জ্যাব জ্যাব করছে। অনায়াসে ঢুকে যাচ্ছে রুদ্রর ডান্ডার মতন লিঙ্গটা। স্তনদুটোও সেই সাথে মুখে নিয়ে ছেলেখেলা করছে। ঝড়ের গতি ক্রমশ গভীর থেকে গভীরতর হচ্ছে, থামার কোন লক্ষণ নেই।

রিয়া বলল-তোমার লিঙ্গের জোড় খুব বেশী। আমার সারা শরীরটা তোলপাড় হয়ে যাচ্ছে।

রুদ্র বলল-প্রথম প্রথমতো, তাই তোমার এরকম মনে হচ্ছে। আসতে আসতে দেখবে, সব অভ্যাস হয়ে যাবে।

চোখটা বুজে দাঁতটা শক্ত করে চেপে ধরল রিয়া। রুদ্র রিয়ার ঠোট চুষতে চুষতে বলল-আমাকে তোমার শরীর থেকে কোনদিন বিচ্ছিন্ন কোরো না রিয়া। এভাবেই চুদতে দিও আজীবন।

চোখ বুজে আত্মসমর্পণ করা ছাড়া কোন উপায় নেই। রিয়া দাঁতে দাঁত চেপে রুদ্রর মরণ ঠাপ সহ্য করতে লাগল। উত্তেজনা এক অদ্ভুত শিহরণ তুলছে সারা শরীরে। রিয়া বুঝতে পারছিল রুদ্র প্রবল আনন্দে আর উৎসাহে ঠাপাচ্ছে ওকে। যেভাবে বাগে পেয়ে গেছে ওকে, তাতে ভোর হওয়ার আগেই মনে হচ্ছে বাচ্চার বীজ বপন করে দেবে শরীরের মধ্যে। হঠাৎ চোখ খু্লে উল্টোপাল্টা ভাবতে লাগল রিয়া। টিভিতে বাংলা চ্যানেলে খবর হচ্ছে। খাস খবর, আজকের বাংলা সিনেমার উদীয়মান নায়িকা-মিস রিয়া অন্তসত্তা। তিনি শিঘ্রীই মা হতে চলেছেন। এমন কেউ আছেন তিনি বাপের পরিচয় গোপন রেখে এই দুঃসাহসিক কাজটা করে ফেলেছেন। আপনারাই বলুন এমন মশলামুড়ি না হলে বিনোদন জগতের আর মজা কি রইল? কিন্তু এতো মশলা নয়, একেবারে বাস্তব চিত্র। আমাদের চ্যানেল সত্যি কথা বলতে যে ভয় পায় না।

রিয়া ভাবছে, আর রুদ্র প্রবল তৃপ্তিতে ঠাপিয়ে চলেছে। একটু পরেই যেন বীজের বাণ নিঃক্ষেপ হোল বলে।



মালটা ফেলার আগের মূহূর্তে রিয়ার ঠোট থেকে সমস্ত মধুরস শুষে টেনে নিতে থাকে রুদ্র। দৃঢ়ভাবে লিঙ্গ চালনা করতে করতে রুদ্র ওকে বলে এই সুখকর মূহূর্তটা আমি আরো অনেকক্ষণ ধরে রাখতে চাই রিয়া। প্লীজ তুমি এবার একটু কামোত্তেজিত হও। আমি বলছি তোমার কষ্ট হবে না। আমাকে আরো আঁকড়ে ধর রিয়া প্লীজ। বলেই রিয়ার স্তনের বোঁটা দুটো মুখে নিয়ে অভিনব কায়দায় চুষতে থাকে রুদ্র। রিয়া বুঝতে পারে সন্তান এসে যাওয়ার ভয় করে লাভ নেই। যা হওয়ার দেখা যাবে। ওর তো নিম্নাঙ্গের অন্তঃস্থলে কনট্রাসেপটিভ্ পিলটা ঢোকানোই আছে, তাহলে আর চিন্তা কি। রুদ্রকে এবার নিজেই আদর করতে করতে বলে, আমাকে যত খুশী কর রুদ্র, আমার ভাল লাগছে। তোমার সুখ মানেই আমার সুখ।

রুদ্র এবার রিয়াকে বিছানা থেকে একটু উপরে তুলে দ্রুত গতিতে ঠাপাতে থাকে। প্রবল ঘর্ষনে রিয়ার শরীরের মধ্যেও কাম উত্তেজনাও বাড়তে থাকে সাংঘাতিক ভাব। ও এবার বুঝতে পারে রুদ্রর সাথে সেক্সুয়াল ইন্টারকোর্সে ও কেমন আলাদা টান অনুভব করছে রুদ্রর প্রতি। রুদ্রকে এবার খুব করুন আবেগ মাখানো স্বরে রিয়া বলে-আমার সবকিছু আজ তুমি নিয়ে নিলে রুদ্র। এত তীব্র অনুভূতি। এত শিহরণ, তুমি আমাকে কি করলে বলতো রুদ্র?

রুদ্র ওকে চুমু খেতে খেতে বলে-আজ থেকে তুমি আমার হিরোয়িন রিয়া। জীবনে কোন কিছুরই অভাব হবে না তোমার। আমি সেইভাবেই রাখব তোমাকে। দেখে নিও। আই লাভ ইউ মাই সুইট হার্ট।

লিঙ্গটাকে বারবার রিয়ার জরায়ুতে মিলিত করতে করতে রুদ্র এবার বীর্যপাত শুরু করে আসতে আসতে। প্রথমে বার্য জরায়ুর মুখের উপর ছিটকে পড়ে তারপর জরায়ুর মুখের ছিদ্র দিয়ে ওর বীর্যবাহিত শুক্রবীজ রিয়ার জরায়ুর ভিতরে প্রবেশ করতে থাকে আসতে আসতে।

দুজনে পরষ্পরকে জড়িয়ে ধরে শুয়ে আছে। যেন স্নায়ু পূর্ণ শেষ অন্তরাগের মূহূর্ত। রুদ্রের চুলে হাত বুলিয়ে দিতে দিতে রিয়া বলে-এই রুদ্র, তুমি আমার বইয়ের হিরো হও না গো। তোমাকে আমার ভাল লেগে গেছে।

19 comments:

  1. আমার শাশুড়ি রত্না পারভীন, তার মোটা পাছায় আমার আট ইঞ্চি ধোন ডুকিয়ে মজা করে চুদলাম

    ক্লাস সিক্সে পড়া কচি খালাত বোন মীম কে জোর করে চুদে মুখে মাল আউট করার সত্যি গল্প ভিডিও সহ

    রিতা ম্যাডাম ও তার ১২ বছরের মেয়েকে তিন দিন ধরে ছয় বন্ধু মিলে গন চোদা দিলাম

    আব্বু আম্মু যখন আফিসে সেই সুজুগে বিধবা কাজের বুয়ার মুখে আমার লম্বা ধোন ঢুকিয়ে মাল বের করলাম

    পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা

    Bangla Choti Golpo In Bangla Language, Latest Bangla Choti Golpo

    Bangla Adult Choti Golpo, Hindu Meyeder Chodar Bangla Sotti Golpo

    Amar Ex Girlfriend Trishar Sex Video, My Hot Girlfriend Sex Video

    হিন্দু বৌদিদের সাথে গোপন চোদাচুদির ভিডিও, কলকাতা বাংলা সেক্স কাহিনি, ইন্ডিয়ান বাংলা চটি গল্প

    আমার ছাত্রীর মায়ের ভোদার জ্বালা মিটানোর গল্প, ছাত্রীর মায়ের বড় বড় দুধ চোদার গল্প ও ছবি দেখুন এই লিঙ্কে ভিসিট করে

    আমার সেক্সী হট তিন বান্ধবী কে আক সাথে বাথরুমে চুদলাম, তিন বান্ধবী আমার লম্বা মোটা বাড়া নিয়ে মারামারি শুরু করল

    আমার বন্ধু সোহেলের মা ফারজানা কে চুদে সোহেলের উপর প্রতিশোধ নিলাম, বন্ধুর মায়ের দেহের জ্বালা মিটাল আমাকে দিয়ে

    ReplyDelete
    Replies
    1. আপনার লিঙ্গ কি ছোট ? আপনার কি খুব দ্রুত বীর্যপাত হয় ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করুন, মাত্র মাত্র ৭ দিনে লিংগ বড় করুন দুই ইঞ্চি পর্যন্ত কোন রকম পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া



      যারা দেশের বাইরে থাকেন তারা স্কাইপের মাধ্যমে সেক্স চ্যাট করতে চাইলে যোগাযোগ করুন, আপনার মাল আউট না হওয়া পর্যন্ত আমাদের মেয়েরা আপনার সাথে চ্যাট করবে তবে ভিডিও করে রাখা যাবেনা ।



      ঢাকা, চট্টগ্রাম, সিলেট ও বরিশালের কেউ যদি ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েদের চুদতে চান তাহলে আমাদের ঠিকানায় যোগাযোগ করুন, সর্ব নিন্ম ৭০০ টাকা থেকে শুরু। আপনার পরিচয় গোপন থাকবে।



      নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সেক্সি মাগী জয়িতা আফরিন এর সেক্স ভিডিও, University Girl Leaked Sex Video With Her Boyfriend



      বাংলাদেশের সকল পতিতালয় বা বেশ্যা পাড়ার ঠিকানা, ঢাকার যেসব হোটেলে মাগী চুদতে পারবেন কোন রকম রিস্ক ছাড়া সেই সব হোটেলের ঠিকানা পেতে ক্লিক করুন



      সেক্সি মেয়েদের মোবাইল নাম্বার, হট ছবি, চোদাচুদির ভিডিও, ল্যাংটা ছবি দেখুন এই লিঙ্কে ক্লিক করে, আরও পাবেন নতুন নতুন সব চোদাচুদির গল্প।



      বাংলাদেশি, ইন্ডিয়ান ও পাকিস্তানী মেয়েদের সেক্স ভিডিও দেখুন ও ডাউনলোড করতে ক্লিক করুন। বাংলাদেশী (৫৩ টি সেক্স ভিডিও) ইন্ডিয়ান(১৭৬ সেক্স টি ভিডিও) ও পাকিস্তানী (২৯ সেক্স টি ভিডিও)

      Delete
    2. Bangladeshi Sexy Bhabhi Sex With Young Boy When Her Husband Go To Office

      Bangladeshi College Girl Ayesha Sex With Boyfriend

      Beautiful Bangladeshi Girl Nude Boobs & Clean Shaved Pussy Pictures

      Sexy Dhaka Girl Jhumur Nude Ass Photo

      Bangladeshi Girl Tamanna Sucking A Big Black Dick

      Bangladeshi Sexy Aunty Leaked Sex Video By Her Neighbor

      Sexy Hot Model Anika Kabir Shokh Leaked Sex Video

      Another Sex Video Leaked Of Most Sexy Singer Porshi

      Bangladeshi Gay Sex Video

      Bangladeshi Couple Having Great Sex In London & Share Video, Pictures

      My First Sex Video With My Aunty

      Vikarunnesa School Girl Raped Video Download With Parimal Sir

      Bangladeshi Girl Kona From Sylhet Sharing Her Hairy Pussy Pictures

      Beautiful Bangladeshi Girls Sexy Photos In Night Club bar

      Barisal Village Girl Rapped Video In Jungle

      Porn Star Sunny Leone First Anal Sex Scandals

      Bangladeshi Hindu Bhabhi From Pabna Exposing Dirty Black Pussy

      Bangladeshi Magi Para Girls Photo Pictures & Video

      Big Boobs Aunty Boobs Fucking With Husband

      Singer Mila Sex Scandals Download

      Sexy School Girl Mahbuba In Bikini Pictures



      ............./´¯/)........... (\¯`\
      ............/....//........... ...\\....\
      .........../....//............ ....\\....\
      ...../´¯/..../´¯\.........../¯ `\....\¯`\
      .././.../..../..../.|_......_| .\....\....\...\.\..
      (.(....(....(..../.)..)..(..(. \....)....)....).)
      .\................\/.../....\. ..\/................/
      ..\................. /........\................../
      ....\..............(.......... ..)................/
      ......\.............\......... ../............./

      CLICK HERE FOR ENJOY HARDCORE PORN MOVIE

      Delete

    3. @পারুল ভাবির বিশাল ডাবকা আচোদা পাছা চোদার গল্প ছবি সহ দেখতে এই লিঙ্কে ক্লিক কর বন্ধুরা@



      @Nude Indian College Girl Boobs Pussy Gallery@



      @রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন@



      @indian amateur couple on live cam show sucking and fucking@



      @হুজুরের মেয়ের নরম পাছা চোদার ঘটনা, মাদ্রাসার হুজুরের কচি মেয়ের নরম ভোঁদা ফাটানোর গল্প@



      @Pakistani super sexy actors Nude Photo Shoot in Saree jackoram@



      @কাজের বুয়া ও তার ছোট মেয়েকে চুরির অপবাদ দিয়ে আমি আর আমার ছোট চাচু জোর করে চুদে দিলাম@



      @Indian sexy hot girls aunties boobs pussy photo gallery@



      @বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প, New Bangla Sex Golpo, Indian Bangla Choti Golpo@



      @খালার মুখে মাল আউট করে খালাতো বোনের কাছে ধরা খেলাম, পরে সিস্টেম করে খালাতো বোনকেও চুদলাম



      @Indian 20 years old sexy Aunties Housewife Removing Saree@



      [<>]বাড়ী ভারা পরিশোধ না করায় ভাড়াটিয়া কে চুদে ভারা উসুল করল মতিন সাহেব, Latest Bangla Choti Golpo[<>]


      [<>]রংপুরের হিন্দু মেয়ে গীতা ও তার মাকে কে নির্বাচনের ভোটের সময় ১২ জন মিলে গন ধর্ষণ করার ভিডিও দেখতে এই লিঙ্কে ক্লিক করুন[<>]



      [<>]সাবিনা ভাবি ও তার মেয়ে শাম্মী কে একসাথে চুদে চুদে হয়রান, ভাবির পাছা ভাবির মেয়ের ভার্জিন পুসি চোদার গল্প[<>]

      ___ _ ♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      __♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _♥♥CLICK HERE♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥♥
      ♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      _♥♥♥♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ___♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥
      ____♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _____♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥
      ______♥♥♥__♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥ CLICK HERE ♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥ চোদাচোদির গল্প পড়তে CLICK HERE
      ________♥♥♥♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_______♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥♥_____♥♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥____♥♥♥♥♥♥♥♥♥♥
      _________♥♥♥♥♥♥♥_♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥♥♥
      ________♥♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥♥♥♥
      _______♥♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      ______♥♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      _______♥♥♥♥
      ______♥♥♥♥♥♥
      _____♥♥♥♥♥♥♥♥
      _______|_♥♥♥♥♥
      _______|__♥♥♥♥♥♥

      Delete
    4. Super Cute Indonesian Girl’s Big Boobs And Pink Pussy,Top Indian Pornstar Nangi Woman Sunny Leone Sexy Photos


      Gorgeous Sunny Leone Studies Her Clean Shaved Pussies And Rubs It Until An Orgasm,Asin Cute Photos Asin Armpit


      Anushka Shetty Fucked By A Professional Photographer,Priyanka Chopra Spreading Legs Wide To Show Her Hot Pussy


      Kareena Kapoor Full Nude Showing Boobs Nipples And Hot Pussy,Desi Village Bhabhi Pussy Home Nude HD Photo


      Kareena Kapoor Nude Enjoying Double Penetration in Pussy,Desi Bengali Bhabi Nude Bath Scene Capture By Her Devar


      Salman Khan Enjoying Sex Both Pretty Zinta And Priyanka Chopra,Katrina Kaif Sister Isabella Kaif Sex Clip


      Hot Desi Babe Goes Nude Showing Lovely Ass Tits And Cunt Pics,Indian Girl Showing Nude Boobs Ass Photo After Drink


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy pussy


      Naked Housewife In Wet Dress With Hairy Pussy Naked Housewife In Wet Dress,Mallu Aunty Blowjob Video


      Desi Girls Night Club Sex Party With Group Sex,Desi Indian Naughty Wife Oilly Pussy And Hot Young Ass Fuck


      Indian Girl Pakistan Boy And XXX Sexy Porn VideoWith Porn Girls Hard Fucked,Bhabhi Devar Crazy Sex Kahani


      Indian Nude Desi Girl Exposing Boobs And Sexy Shaved Pussy Choot Pics,Hot And Sexy Diva Melina Showing


      Pregnant Wife Showing Boobs And Pussy Hole Nude Photos,3gp XXX Hot Sexy Porn Video Ranbir Kapoor And Katrina Kaif


      Muslim House Wife Aunty Forced Fucked By Driver,Perfect Body Nude Indian Beauty Showing Her Pink


      Randi Village Bhabhi Exposing Mango Like Boobs And Hot Sexy Pussy,Sexy Desi Indian Girls Expose There Sexy figure


      Indian Village Student Anita Nude Pics By Her Bf While He Was Her Home Tutor And He Fucked Her Juicy Pussy


      Hot Sexy Cute Fully Desi Maal Semi Nude Pics,Indian Bhabhi Shows Her Ass Hole And Pussy Hole


      Old Sexy Actress Geetha Showing Hot Navel Through,Desi Girl Boobs Pressing Photo


      Indian Mom Sucks Her Son's Big Cock,Sobia Khan Tight Dress Showing Big Ass,Reshma Enjoying Sex From Back Side


      Horny Indian wife’s dirty pussy,Saggy Boobs And Sex Photos Leaked,Bhabhi Removing Blouse Showing Boobs


      Cute Desi Bangladesi Girl Strip Her Clothes And Exposed Her Big Boobs Nipples And Pussy Hole


      Naked Indian Housewife Posing Her Super Sexy Boobs,Ramya Krishna Big Boobs Pressed Nicely


      Punjabi Indian Wife Giving Her Man A Blowjob And Taking Cum Inside Her Mouth,Housewife Bobby Fucked By A Young Guy


      Schoolgirl Shows Her Hot Pink Virgin Pussy And Stinky Anus,Indian Desi Bhabhi Naked Hot Big Boobs Pics


      15 Year Teen Indian Village Girl Sleeping Nude Picture,Newly Married Indian Aunty Massage Her Husband Big Cock

      Delete

    5. এই ওয়েব সাইডে রোয়েছে দশটি নগ্ন অবইদো যউন মিলনের ভিডিও চিএ




      ১ / রংপুরে বাবা মেয়ের যউন মিলনের ফলে মেয়ের পেটে বাবার বাচ্চা এবং তাদের পুলিশ গ্রেপতারের = ১টি vedio চিত্র প্রকাশ




      ২/নাইকা সাবনুর তার বয় ফ্রেন্ডের সাথে হোটেলে যৌন মিলনের রিয়েল = ২টি vedio প্রকাশ




      ৩/ফুফুর সাথে ভাইপোর যৌন মিলনের রিয়েল = ৫টি vedio চিত্র ।প্রকাশ




      ৪/ মা এবং ছেলের জউনো মিলনে বাবা বাধা দিলে বাবা হত্যার ঘটনা প্রকাশ। এবং মা ছেলের যৌন মিলনের =৩টি vedio।প্রকাশ



      ৫/দুলাভাই শালিকে জোর করে চুদে ভিডিও করে শালিকে বার বার চোদা দিতে বাধ্য করে = ৬টি vedio।প্রকাশ




      ৬/প্রাইবেট মাস্টারের সাথে মা মেয়র যৌন মিলনের = ১টি vedio।প্রকাশ।




      ৭/বড় ভাইয়ের বউকে জোর করে চুদে ভিডিও জিম্মিকরে বার বার যৌন মিলনের =৮টি vedio।প্রকাশ




      ৮/ ছোট বোনকে মামা বারি নেয়ার কথা বলে হোটেলে নিয়ে চোদারপর বোন মাকে বলে দিলে =২টি vedio প্রকাশ।




      ৯/ মামা তার ভাগ্নিকে থাইল্যান্ডের কথা বলে দেহ ব্যবসায়ে নিযুক্ত করে ।ভাগ্নি তার মামার নামে মামলা করলে মামা তার ভাগ্নির দেহ ব্যবসার = ১০টি vedio প্রকাশ ।




      ১০/মামাতো বোনকে বিয়ে করতে না পারায় মামিকে তিন বন্দু মিলে ধর্ষণ করার = ৪টি vedio প্রকাস।।

      Delete
    6. নায়কাদের গোপন ভিডিও.

      মামিকে চুদেচুদে পেট করে দিলাম.

      বাংলা চটি গল্প, বাংলা চুদাচুদির গল্প.

      গ্রামের সুন্দরী পোঁদওয়ালা চাচীকেরেপ করার গল্প.

      এবছরের নতুন নতুন সব চটি গল্প পড়ুন.

      বাবার মৃত্যুর পর.

      মায়ের বান্ধবী কে মেলায় নিয়ে গিয়ে পটিয়ে চোদা.

      মা আমার খেলার সাথি.

      সিনেমা হলে বখাটে ছেলেরা ধর্ষণ করল .

      চাচাজি ও পারুলের সাথে আমার যৌন বিলাস.

      আমার যৌন জীবন- সিঙ্গাপুর ভ্রমণ.

      মাকে চুদার গল্প.

      কি রে দুধ খাবি.

      বাংলা চটি গল্প কাকীমা, বাংলা পারিবারিক সেক্স গল্প.

      পরিবারের সবার সাথে চোদাচুদির গল্প.

      বলিউড এর নায়কাদের লেংটা লেংটা ছবি.

      গ্রামের মেয়েদের ফোন নাম্বার.

      ভার্সিটি পড়ুয়া সুন্দরী মেয়েকে.

      ভাবীদের লেংটা ছবি 2016.

      বাস্তব জীবনের চুদাচুদির গল্প .

      যুবতি মাকে চুদে লুচ্চা ছেলে .

      পারুল ভাবী'র চোদন কাহিণী .

      আমার মায়ের ফুলশয্যা .

      মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প .

      আহ চুদতে চুদতে যায় বেলা.

      মামির দুধের গুদাম .

      Desi actress porn video

      Aunty Fuck XX

      কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু .

      পাশের বাসার আন্টি চুদল আমায় .

      বউ এর সেক্সি বড় দুধ ওয়ালা বান্ধবি .

      Delete
    7. Mumbai Topless College Girl Showing Boobs Removing Pant Cunt Ass Exposed pics




      Indian Muslim College Girl Ayesha Exposing Her Big Beautiful Boobs And Virgin Clean Shaved Pussy




      19 Years Teenage Muslim Girl Virgin Pussy Small Cute Boobs And Sex With Her Grand Father Real Mobile Video




      Beautiful Indian Cute Sweet School Girl Nice Boobs Sucking Big Penis And First Time Enjoying Sex




      Katrina Kaif Shaved Clean Pussy And Cute Boobs Image Katrina Kaif Without Panty Pictures




      Pakistani Web Cam Girl Showing Her Juicy Boobs And Hairy Pussy




      83 Bhabhi neked hot Sex pics nude Desi aunty sexy photos Nude Housewife boobs Images





      Horny Lisa Ann Hairy Pussy Busty Tits Nude Photo After Fucked




      Young Indian College Teen Girl Posing Nude Showing Juicy Tits and Shaved Pussy Pics




      Kajal Agarwal Totally Nude Showing her Super Soft Cute Milky Boobs and Cute Soft Wet Juicy Pussy Enjoying Getting Fucked




      South Indian Babe kissing And Fingering Pussy And Puping Cock Mms Video




      Katrina Kaif Nude Boobs Anushka Sharma Hairy Pussy Priyanka Chopra Hard Fucking Photos




      South Indian Masala Aunty Sex With Her Father In Law Indian Mallu Aunty Oral Sex Pictures




      Priya Anjali Rai Gangbang Group Sex Video Pictures Collection





      Indian Office Working Girl Rupa showing Her Hot Boobs And Hot Sexy Figure Body To Her Colleagues




      Big Boobs Indian Aunty Sucking Hairy Lund and Group Fucking Porn Movie





      Mallu Indian Aunty Boobs Fucking And Take Cumshoot In Her Face




      Pakistani Actress Nude Big Ass And Pussy Pictures




      Pakistani Top Ten Nude Girl Pussy Boobs And Ass Image





      Desi Mother Force Fucked By Her Young Boy Moms Fuck By Boy




      Indian Girl Have A Big black Dick In Her Blcak Tight Big Ass And Pussy

      Delete
  2. SEXY NAUGHTY GIRLS 69



    SEXY HOT BABE




    NAUGHTY GIRLS 69




    SEXY PORN STAR



    SEXY NAUGHTY GIRLS 69



    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69




    SEXY NAUGHTY GIRLS 69

    »………… /´¯/)
    ……….,/¯../ /
    ………/…./ /
    …./´¯/’…’/´¯¯.`•¸
    /’/…/…./…..:^.¨¯\
    (‘(…´…´…. ¯_/’…’/
    \……………..’…../
    ..\’…\………. _.•´
    …\…………..(
    ….\…………..\.



    ReplyDelete
  3. অনেক সেক্সি গল্পটি ছিল ।এখনে অনেক মজ করে চটি পরা হল । এবার এখানে দেখেন না কি আছে । -new bangla HD xvideo

    ReplyDelete
  4. Kolkata Bengali Bhabhi Juicy Boobs Share

    Mallu Indian Bhabhi Big Boobs Fuck Video

    Sexy Indian Slut Arpana Sucks And Fucks Some Cock Video

    Indian Girl Night Club Sex Party Group Sex

    Indian Girl Night Club Sex Party Group Sex

    Very Beautiful Desi School Girl Nude Image

    Desi Indian Couple Fuck in Hotel Full Hidden Cam Sex Scandal

    Mallu Indian Bhabhi Big Boobs Fuck Video

    Indian Mom & Daughter Forced Raped By Robber

    Sunny Leone Nude Wallpapers & Sex Video Download

    Cute Japanese School Girl Punished Fuck By Teacher

    village women breastfeeding hot videos

    Tamil Aunty Blowjob with Bikini on

    শীতের দিনের গরম রসের অনুভতি পেয়ে বেশিক্ষণ ধরে রাখতে পারলাম না।

    ভুদার রস আর ঘামের গন্ধ আমাকে পাগল করে দিল।

    তাড়াহুড়া করে ঢোকাতে গিয়ে পিছলে বের হয়ে গেল.

    মেজদি কে রাম চোদা

    চিড়িক চিড়িক করে মাল ঢালতে লাগলাম।

    তমার ভোদা

    কচি কাজের মেয়ে চোদা

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    চোদাচোদির গল্প পড়তে এখানে ক্লিক করুন

    সেরা চুদাচুদির গল্প এখানে পাবেন

    হায় , আমার নুনু দিয়ে কি বেরচ্ছে

    এই মাসের সেরা চুদাচুদির গল্প গুলো পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    ২০১৬ সালের বাছাই করা সেরা চুদাচুদির গল্প পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স পড়তে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    সাবিতা ভাবির চুদাচুদির বাংলা কমিক্স ফ্রী ডাউনলোড করতে এইখানে ক্লিক করুন || বাংলা চটি

    বাস্তব জীবনের চুদাচুদির গল্প পড়তে বাংলা চটি ভিসিট করুন || বাংলা চটি

    মা খালা ভাবিদের রসের রসের চুদাচুদির গল্প পড়তে Bangla Choti ভিসিট করুন || বাংলা চটি

    চটির সাগরের গল্প পড়ুন চুদে যান, সুস্থ থাকুন। আহ চুদতে চুদতে যায় বেলা || বাংলা চটি

    মামির দুধের গুদাম || বাংলা চটি

    কাজের ছেলের ইজ্জত নিয়ে ছিনিমিনি খেলল গৃহবধু ||বাংলা চটি

    ReplyDelete